শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নান্না বিরিয়ানী হাউজকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে খাদ্যে অনুমোদনহীন রঙ্গ মিশ্রন ও পচা বাসী খাবার সংরক্ষনের অপরাধে এক বিরিয়ানী হাউজকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ। ইতিপূর্বেও উক্ত নান্না বিরিয়ানী হাউজকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ কাযার্লয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা এ জরিমানা আদায় করেন।

জানা যায়, শায়েস্তাগঞ্জ পৌর শহরের ষ্টেশন রোড এলাকায় নান্না বিরিয়ানী হাউজে খাবারে অনুমোদনহীন রঙ্গ মিশ্রন ও ফ্রিজে পচা বাসী খাবার সংরক্ষনের অপরাধে দোকান কর্তৃপক্ষকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বেশ কিছু পচা বাসী খাবার ধবংস করা হয়। অভিযানকালে জেলা পুলিশের একটি দল সহায়তা প্রদান করে।

ইতিপূর্বে উক্ত নান্না বিরিয়ানী হাউজকে পচা বাসী খাবার পরিবেশনের অপরাধে জরিমানা করেছেন উপজেলা নিবার্হী কর্মকতার্ (ইউএনও) নাজরাতুন নাঈম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!