শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চোরাই রাবারসহ ৩ জন আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের চুনারুঘাটে ৭ শ’ ৫০ কেজি চোরাই রাবার সহ ৩ জনকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (১৩ জানুয়ারি) বিকালে আসামীদেরকে বন আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাত ৯ টায় র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম চুনারুঘাট উপজেলার সাটিয়াজুড়ি রেলগেইট এলাকায় চোরাই রাবার পরিবহনের সময় একটি পিকআপ ভর্তি রাবারসহ ৩ জনকে আটক করে।

পরে আটককৃত আসামীদেরকে শায়েস্তাগঞ্জ বন বিভাগের কাছে হস্তান্তর করে।

আটককৃত আসামীরা হলো, বাহুবল উপজেলার যাদবপুর গ্রামের ছিদ্দেক মিয়ার ছেলে আল আমিন (৩০), একই উপজেলার হরিতলা গ্রামের আব্দুস সামাদের ছেলে হারুন মিয়া (৪২) এবং কুমেদপুর গ্রামের আব্দুন নুরের ছেলে জুয়েল মিয়া (৩৫)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মোঃ মজনু প্রাং বলেন, আসামীদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!