শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জ মাধবপুরে বিদেশ ফেরত মাইক্রোবাস ও পাথর বোঝাই ট্রাক ও বালু বোঝাই ট্রাক সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছে। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলো মাইক্রোবাস চালক কমলটিলা ইয়াছিন আলী ছেলে ছাদির আলী(২৫), কুলাউড়া উপজেলার নরুল হক ছেলে আতিকুর রহমান সিহাব(১৬), কমলগঞ্জ উপজেলার আঃ হান্নান ছেলে আঃ সালাম মিয়া ( ৩২), আঃ সালামের স্ত্রী সাদিয়া (২২), আঃ সালামের মেয়ে হাবিবা(৩)।

শনিবার (৭ জানুয়ারি) রাত ৩টায় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ মাধবপুর উপজেলার শাহপুর ম্যাটাডোর কম্পানির নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়।

মাধবপুর থানার রাত্রিকালীন টহল অফিসার মনিরুল ইসলাম মুন্সি জানান, ঢাকা থেকে মৌলভীবাজারে উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি। এর মধ্যে সিলেট থেকে ঢাকা অভিমুখী পাথর বোঝাই ট্রাক ঢাকামেট্রো-ট ১১-০৩৮৩কে সিলেট থেকে ঢাকা অভিমুখী একটি বালু বোঝাই ট্রাক ঢাকামেট্রোঢ২৪-৫৬৪৮ অতিক্রম করতে যাওয়ার সময় মৌলভীবাজারগামী মাইক্রোবাস ঢাকামেট্রো চ-৫৩-২০১৩কে স্ব-জোরে ধাক্কা দিয়ে পরবর্তীতে সিলেট থেকে ঢাকাগামী একটি খালি ট্রাক ঢাকামেট্রো ন১৫-২৯২১ এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস সাথে সংঘর্ষ হয়।

দূর্ঘটনা কবলিত ৪টি গাড়ীগুলো জব্দ করা হয়েছে। নিহত ৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাস চালকসহ তিনজন নিহত হন। সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যান। এছাড়াও মাইক্রোবাস টি দুমড়ে-মুচড়ে যায়।

নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, মালয়েশিয়া প্রবাসি নিহত সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে শুক্রবার বিকেলে তারা ঢাকা যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌছলে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধে এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ ৫ জন মারা যান। আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার পিতা নূর ইসলাম সহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!