শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর-ব্রাক্ষণডোরা ইউপি নির্বাচনে বেলাল ও জজ মিয়া চেয়ারম্যান নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

কনকনে ঠান্ডাকে উপেক্ষা করে দুটি ইউনিয়নে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

উপজেলার ব্রাক্ষণডোরা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া ও নুরপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন পরিষদ ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ চলে।

দুটি ইউনিয়নে ২৬ টি পদের বিপরীতে ৯৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহণ করেন। নুরপুর ইউনিয়নে ৩ জন ও ব্রাহ্মণডোরা ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
নুরপুর ইউনিয়নে আনারস প্রতীকে ৪৮৩২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল। নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসহাক আলী সেবন প্রতীকে পেয়েছেন ৪৪০৪ ভোট।

এ ইউনিয়নে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী এম এ হেলাল লাঙ্গল প্রতীকে ৪৩২ ভোট পেয়েছেন।

অপরদিকে ব্রাহ্মনডোরা ইউনিয়ন পরিষদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া। তিনি পেয়েছেন ৩০২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তাজুল ইসলাম রানু মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২৪৬০ ভোট।

এছাড়াও এ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদ আনারস প্রতীকে ৯৮৬ ভোট, জাহাঙ্গীর মিয়া চৌধুরী চশমা প্রতীকে ১৪৬৮ ভোট, টিপু সুলতান ঘোড়া প্রতীকে ২৫২ ভোট
হুমায়ুন কবির অটোরিকশা প্রতীকে ৩৭৩ ভোট পেয়েছেন।

আনুষ্ঠানিকভাবে ফলাফল পেয়ে বিজয়ী প্রার্থীদের সমর্থকগণ উল্লাসে ফেটে পড়েন । মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে শায়েস্তাগঞ্জ উপজেলা শহর সহ ইউনিয়নের গ্রামগুলো।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান নির্বাচনী ফলাফলের বিষয়টির সতত্যা নিশ্চিত করে বলেন ,
কোনো রকম অপ্রতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের ফলে খুব দ্রুত সময়ের ভিতরেই ফলাফল ঘোষণা করা সম্ভব হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!