রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জমে উঠেছে গরম কাপড় বিক্রি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

শংকর শীল, চুনারুঘাট থেকে:

পাহাড়ি ঘেঁষা এলাকা হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জমে উঠেছে গরম কাপড় বিক্রি। এই অঞ্চলে দিনে গরম, রাতে শীতের হাওয়া বইছে। গত কয়েকদিন ধরে দিনে গরম অনুভূত হলেও সন্ধ্যা নামার পরপরই কুয়াশা বাড়তে থাকে, বাড়তে থাকে শীতের তীব্রতা। দিনের তাপমাত্রা কমার পাশাপাশি রাতেও সকালে শীতল হাওয়ায় কঁাপন ধরাচ্ছে শরীরে। শীত থেকে রক্ষা পেতে সবাই বাজারে ছুটছে গরম কাপড়ের খেঁাজে ।

জমে উঠেছে এই উপজেলার শীতবস্ত্রের বাজার। পৌরশহরের ঈদগাহ রোড, গরম কাপড়ের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। পৌরশহরের বিভিন্ন পয়েন্টে ফুটপাতে রাস্তার পাশে, ভ্যান গাড়ি করে ভ্রাম্যমাণ বিক্রেতারা শীতবস্ত্র বিক্রি করতে দেখা গেছে।

এছাড়াও বিভিন্ন মার্কেটও ফুটপাতে ক্রেতাদের উপস্থিতি বেড়েছে। উপজেলা সদর বাজারসহ আসামপাড়া বাজার, আমরোড বাজার, চান্দপুর বাজার, আমতলী বাজার, রাণীগঁাও বাজার, গাজীগঞ্জ বাজার, সঁাটিয়াজুড়ী বাজার, দুর্গাপুর বাজার, শাকিরমোহাম্মদ বাজার, সতং বাজার, ভোলারজুম বাজার, গাতাবলা বাজার, মিরাশী বাজার ও বিভিন্ন হাটবাজারেও মৌসুমি ব্যবসায়ীরা গরম কাপড় বিক্রি শুরু করেছেন।

শীতের কাপড় বিক্রেতা চেরাগ আলী বলেন, শীতের তীব্রতা বেশি না হওয়ায় হাতমোজা, কানটুপির বিক্রি বাড়েনি। তার পরও অন্য গরম কাপড়ের ব্যবসা মোটামুটি ভালো যাচ্ছে। তার পাশেই গরম পোশাকের পসরা নিয়ে বসেছেন মানিক মিয়া নামের একজন। তিনি বলেন, হালকা শীতের শুরুতে বেশ ভালোই বেচাকেনা চলছে।

শীতের পোশাক কিনতে আসা পিংকু চন্দ, প্রান্ত কুমার শীলসহ অন্যরা বলেন, শীতের শুরুতেই চাহিদা বেশি থাকায় মার্কেটগুলোতে দাম বেশি চাইছে। সে তুলনায় ফুটপাতে কাপড় অনেক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়। গত বছরের তুলনায় এবার শীতের কাপড় দ্বিগুণ দামে বিক্রি করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!