শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইসলামী ব্যাংক বাংলাদেশ শাখা উদ্বোধন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৩৯১ তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩রা নবেম্বর) সকাল ১১ ঘটিকায় উক্ত উদ্বোধন সভা অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান মোহাম্মদ নূরুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর থেকে এন্ড সিইও মুহাম্মদ মনিরুল মওলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট পৌর মেয়র সাইফুল আলম রুবেল, ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্হাপনা পরিচালক মোঃ ওমর ফারুক খান, ইসলামী ব্যাংকের চুনারুঘাট শাখা ব্যবস্হাপক আবু সাদাত মওদুদ আহমদ। স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকেট এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান প্রমুখ।

উপজেলায় গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংবাদিক ফজলুর রহমান, প্রধান শিক্ষিকা মোছা তৈয়বা খাতুন, ছিদ্দিকুর রহমান, হৃদয় রায়। সভায় বক্তাগন বলেন দ্বীর্ঘ দিনের একটা কাঙ্ক্ষিত স্বপ্ন পূরন হলো। ইসলামী ব্যাংক বাংলাদেশের মানুষের একটা আস্তা ও বিশ্বাসের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। এ ব্যাংক পেয়ে চুনারুঘাটের মানুষ ভেজায় খুশি।

এছাড়াও উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রেসক্লাব সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম, সহ সভাপতি ইসমাইল হোসেন বাচ্চু, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি মোঃ মিজানুর রহমান, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সাংবাদিক আব্দুল জাহির মিয়া, সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ চৌধুরী, আব্দুল আহাদ সহ চুনারুঘাট উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিশেষে মোনাজাত পরিচালনা করেন চুনারুঘাট শামসুল উলুম টাইটেল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!