সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে অর্থদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে দুইটি বিরিয়ানী হাউজে লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও ফুটপাত দখল করে ব্যবসা করায় একজনকে ২হাজার টাকা জরিমানা করেছে শায়েস্তাগঞ্জ ভ্রাম্যমান আদালত।

রবিবার বিকালে অভিযান চালিয়ে বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন, ২০১৪, স্থানীয় সরকার(পৌরসভা) আইন,২০০৯ অনুযায়ী জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম।

সুত্রে জানা যায়, শহরের স্টেশন রোডে হাজী বিরিয়ানী ও নানা বিরিয়ানী ব্যবসা প্রতিষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়ের লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা, দাউদনগর বাজারে ফুটপাত দখল করে ব্যবসা করায় ১ ব্যবসায়ীকে ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন, শহরের ফুটপাত দখল করে জনসাধারণের চলাচলে বাধা সৃষ্টি করে দোকান বসানো যাবে না বলে সকলকে সতর্ক করা হয়েছে। তিনি আরও জানান, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!