সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পূরণ হল লাখো মানুষের প্রাণের দাবি,সুতাং নদীতে ব্রীজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ উপজেলায় সুতাং নদীর উপর নবনির্মিত ব্রীজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বিকেলে তিনি ব্রীজের উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

এমপি আবু জাহির চার কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এই ব্রীজ নির্মাণ করে দিয়েছেন। এর মধ্য দিয়ে পূরণ হল লাখো মানুষের প্রাণের দাবি।

সুতাং ও বাছিরগঞ্জ বাজারের মধ্যবর্তী স্থানে সুতাং নদীতে আগে একটি ঝুঁকিপূর্ণ ব্রীজ ছিল। প্রায় দুর্ঘটনা ঘটতো। অবশেষে সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর মাধ্যমে এখানে চার কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে গার্ডার ব্রীজ নির্মাণ হওয়ায় লাখো মানুষের দুর্ভোগ লাঘব হল। এজন্য এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উদ্বোধনী ফলক উন্মোচনের সময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, এলজিইডির উপজেলা প্রকৌশলী এমদাদুল হক, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল,নূরপুর ইউপি চেয়ারম্যান মুখলিছ মিয়া,নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সহ সভাপতি অলি হোসেন লেচু,আব্দুল কাদির আসাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শামীম আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মুজিবুর রহমান উদয়, যুগ্ম আহবায়ক আবিদুর রহমান পাবেল প্রমুখ।

এদিকে প্রায় পৌনে পাঁচ কোটি টাকা ব্যয়ে সুতাং নদীর উপর ব্রীজের উদ্বোধন ও বাছিরগঞ্জ বাজার পূর্ব নোয়াগাঁও কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ এবং আলগাপুর জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে সুতাং বাজারে এক সমাবেশের আয়োজন করা হয়।

এমপি আবু জাহির এতে প্রধান অতিথির বক্তব্য রেখেছেন। এ সময় তঁাকে এলাকাবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, পাঁচগ্রামের মুরুব্বী হাজী তারা মিয়া, ময়না মিয়া, আরব আলী, হাজী আজমান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!