সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

র‍্যাবের অভিযানে চুনারুঘাটে এক বনদস্যু গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

জামাল হোসেন লিটন,চুনারুঘাট :

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে আপোষ মুন্ডা নামের বনদস্যু আটক করা হয়েছে।

আপোষ মুন্ডা ( ৩২ ) চুনারুঘাট উপজেলার কাপাই চা বাগান এলাকার মৃত সন্তোষ মুন্ডা এর পুত্র। আটকৃতকে মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৭ অক্টোবর রাতে চুনারুঘাট উপজেলার কাপাই চা বাগান এলাকা থেকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে র‍্যাব ৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান আল আলম জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বন আইনের মোট ১৫ (পনের) টি মামলা বর্তমানে আদালতে বিচারধীন রয়েছে। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ বনের গহীনে আত্মগোপনে ছিল আপোষ মুন্ডা ।

এরই পরিপ্রেক্ষিতে গ্রেফতারকৃত বনদস্যুকে আইনের আওতায় নিয়ে আসতে র‍্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে এবং প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত বনদস্যুকে গ্রেফতার করা হয়। বনদস্যুতা সহ যে কোন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে র‍্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে বলে র‍্যাব জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!