সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

আজ সোমবার হবিগঞ্জ জেলা পরিষদের নির্বাচন। সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত জেলার ৯টি কেন্দ্রে ইভিএমে এর মাধ্যমে চলছে একটানা ভোট গ্রহণ।

এতে ভোটের মাধ্যমে জেলা পরিষদের চেয়ারম্যান-মেম্বার নির্বাচিত করবেন জনপ্রতিনিধিরা। তবে কারা হাসবেন বিজয়ের হাসি সেটা জানা যাবে ভোট গননার পর।

এদিকে, শান্তিপূর্ণ ও সুষ্টু নির্বাচন উপহার দিতে তৎপর ভুমিকায় রয়েছে প্রশাসন। ইতিমধ্যে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। নির্বাচন উপলক্ষে জেলায় ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ প্রতিটি কেন্দ্রে ১ জন করে ম্যাজিস্ট্রেট, ৫ জন পুলিশ ও ৫ জন আনসার দায়িত্ব পালন করছেন।

তাছাড়া এক প্লাটুন বিজিবি ও র‌্যাবের একটি টিম সার্বক্ষনিক দায়িত্ব পালনে রয়েছেন। এবং ৯টি কেন্দ্রে দায়িত্ব পালন করছেন ৬৩ জন প্রিজাইটিং ও পোলিং অফিসার।

জানা যায়, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মোট ৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ ও সাধারণ সদস্য পদে ৩০ জন প্রার্থী অংশ নিয়েছেন। তাছাড়া ৭নং ওয়ার্ড (বাহুবল)’র সাধারণ সদস্য পদে আলাউর রহমান সাহেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!