সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে হাত-পা বাঁধা টমটম চালকের লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নের দেউন্দি চা বাগানে ১৫ সেক্টর লাইন থেকে রাতে হাত-পা বাঁধা মৃত টমটম চালকের লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, দেউন্দি চা-বাগানের লাইন চকিদার নিয়মিত ডিউটি পালন করতে গেলে মৃত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে বাগানের ম্যানেজার কে খবর দেয়। বাগানেরম্যানাজার খবরটি চুনারুঘাট থানার অবগত করেন। অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, মাধবপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মহসিন-আল মুরাদ চুনারুঘাট থানা পুলিশের একটি দল লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনা সূত্রে জানা যায়, টমটম চালক একলাছ মিয়া প্রতিদিনের মত গতকাল তার টমটম নিয়ে জীবিকার তাগিদে দুপুর বেলায় বাড়ি থেকে বের হয়। কিন্তু প্রতি দিনের মতো গতকাল রাত হলেও বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে দেউন্দি চা বাগানের দিকে রাস্তায় পুলিশের গাড়ি দেখতে পায় তার পরিবারের লোকজন।

পুলিশকে জিজ্ঞাসা করলে তারা জানতে পারেন এবং লাশের পরিচয় শনাক্ত করেন। মৃত টমটম চালক চুনারুঘাট ৪নং পাইকপাড়া ইউনিয়নের মোঘড়া পাড়া গ্রামের মোঃ আজিজুর রহমান এর ছেলে এখলাছ মিয়া (২৮)।

লাশের মাথায় আঘাত, মুখে কসটেপ দিয়ে মোড়ানো, হাত ও পা বাঁধা অবস্থা পাওয়া যায়। মৃত ব্যক্তির টমটম গাড়ি নিখোঁজ রয়েছে। পরবর্তীতে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশটি ময়না তদন্তের হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। আইনি ব্যবস্থা প্রক্রিয়ারধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!