সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শিশুদের শতভাগ ভর্তি ও জন্মনিবন্ধনে উদ্বুদ্ধকরণ বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৫টি চা বাগানের শিশুদের শতভাগ ভর্তি নিশ্চিত করা ও শতভাগ শিশুর জন্মনিবন্ধন করার জন্য উদ্বুদ্ধকরণ বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে জগদীশ পুর চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চা বাগানের শিশুদের শতভাগ ভর্তি নিশ্চিত করা ও শতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মইনুল ইসলাম মঈন ও উপজেলা শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান এর উপস্থিতিতে মাধবপুরের সবকটি চা বাগানের সরকারি স্কুল গুলোর শিক্ষকদের নিয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় শিক্ষার্থীদের ভর্তি নিশ্চিতের পাশাপাশি সকল শিশুর জন্ম নিবন্ধনের উপর গুরুত্ব আরোপ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন আগামী ৬ অক্টোবর চা বাগানের ৫ টি সরকারি স্কুলে ক্যাম্প করে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে কয়েকটি টিম কাজ করবে । যারা প্রতিটি শিশুর জন্ম নিবন্ধন ও ভর্তি নিশ্চিতে সহায়তা করবে।তিনি আরও জানান ক্যাম্পে জন্ম নিবন্ধনের জন্য কোন ফি দিতে হবেনা। ক্যাম্পে যাদের জন্ম নিবন্ধন হবে জেলা প্রশাসক নিজ তহবিল থেকে তাদের সকলের ফি দিবেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান সকল শিক্ষককে সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে শতভাগ ভর্তি নিশ্চিতের তাগিদ দেন। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!