শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে “বুল্লা সেতুর” উদ্বোধন করেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ অক্টোবর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

লাখাইয়ে নাসিরনগর-সরাইল-লাখাই- হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বুল্লাবাজার সংলগ্ন আর-২২০ ” বুল্লা সেতুর” আনুষ্টানিক উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) দুপুরবেলা এ সেতুটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ এর সংসদসদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ,উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মোঃ শরীফ উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ নুনু মিয়া,বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক,বুল্লাবাজার ব্যকস এর সভাপতি আশিক আহম্মেদ রাজিব সহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!