শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদের নির্বাচন সম্পন্ন II ফরিদা,ডলি,শাহানা ও আকলিমা জয়ী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জুন, ২০১৫

55558হামিদুর রহমান,মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

নির্বাচনে ৪ টি পদে ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

১ নং আসনে নির্বাচিত হয়েছেন ফরিদা খাতুন (হরিণ)। তিনি পেয়েছেন ১৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দি সেলিনা আক্তার( মোরগ) পেয়েছেন ১০ ভোট। ২ নং আসনে র্নিবাচিত হয়েছেন ইসরাত জাহান ডলি(মোরগ)। তিনি পেয়েছেন ১৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দি পারভিন আক্তার(হরিণ) পেয়েছেন ১৩ ভোট। ৩ নং আসনে নির্বাচিত হয়েছেন শাহানা বেগম (মোরগ)। তিনি পেয়েছেন ১৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দি শ্যামলি রানি দেব(টেবিল) পেয়েছেন ১৩ ভোট। ৪ নং আসনে নিবাচিত হয়েছেন আকলিমা আক্তার(টেবিল)। তিনি পেয়েছেন ১২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি জ্যেৎস্না আক্তার( মোরগ) পেয়েছেন ১১ ভোট। সহকারী রিটানিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুল হক।

 

প্রিসাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আকিব উদ্দিন।

 

সার্বিক আইনশৃঙ্খলার দায়িত্বে ছিলেন সহকারী কমিশনার(ভুমি) আমিনুল ইসলাম। থানার এসআই আসাদুল হক জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি ছিল খুব ভাল। এখানে কোনো ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি। সহকারী রিটানিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুল হক বলেন, নির্বাচন কে ঘিরে ভোটারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দিপনা। সকাল থেকেই উপজেলা চত্বরে ভোটার, প্রার্থী ও সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!