বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের আজমিরীগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে সাদ্দাম মিয়া (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৭টায় উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদ্দাম মিয়া জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের করিম মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম মিয়া চাই (বুচনা) পেতে মাছ শিকার করার জন্য বাড়ির পার্শ্ববর্তী হাওরে গেলে হালকা বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। বজ্রপাতে সাদ্দাম মিয়া গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদ্দাম মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জুনাব আলী বলেন, সাদ্দাম মিয়া সকালে মাছ ধরতে গেলে বজ্রপাতে গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জেলা প্রশাসককে জানিয়েছি। সরকারিভাবে নিহতের পরিবারকে সহায়তা পৌঁছে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!