বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে কম্পিউটার সামগ্রী হস্তান্তর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের ব্যবহারের জন্য মোহম্মদ শামস্ উল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অগ্রণী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে একটি কম্পিউটার একটি প্রিন্টার ও একটি ইউপিএস সহ কম্পিউটার সামগ্রী প্রদান করা হয়।

২৫ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৫ টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি অসম আফজল আলী রুস্তম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মইনুল হাসান রতনের পরিচালনায় অগ্রণী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্উল ইসলাম এর পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে ব্যবহারের জন্য কম্পিউটার সামগ্রী হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে মামুন হোসেন এসপিও ব্যবস্থাপক অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখা,প্রকৌশলী এম এ মমিন চৌধুরী বুলবুল, মোহাম্মদ সিরাজুল ইসলাম বিশিষ্ট সমাজ কর্মী।

এছাড়াও আরও বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত, অধ্যাপক ফিরোজুল ইসলাম চৌধুরী, মোঃ সমুজ আলী, আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার জিয়া উদ্দিন, ঢাকা অগ্রণী ব্যাংক গুলশান ব্রাঞ্চের সিনিয়র অফিসার আলমগীর হোসেন,প্রেসক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব জনগণের প্রেস ক্লাব ।

এ প্রেসক্লাব থেকে সাংবাদিকগণ লিখনীর মাধ্যমে এলাকার রাষ্ট্রের উন্নয়নে সবসময় নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন । সে কারণেই বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গের সহযোগিতা ও বিভিন্ন ধরনের সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে এই প্রেসক্লাবটি এখন জেলার অন্যতম একটি প্রেসক্লাব ।

সাংবাদিকদের অনন্য ভূমিকায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে একটি অগ্রগণ্য প্রতিষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!