বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার ৯২তম জন্মবার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে হবিগঞ্জে আলোচনা সভা, সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদানের আয়োজন করা হয়।

গতকাল দুপুর ১২টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সম্মেলন কক্ষে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামিলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। আলোচনা সভা শেষে জেলায় ১০০জনকে নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়। তাছাড়া ৩৭টি স্বেচ্ছাসেবী সংস্থা ১২ লক্ষ ৫টাকা আর্থিক অনুদান দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব দেশ এবং দেশের নারীদের উন্নয়নে জন্য কাজ করেছেন। তিনি বঙ্গবন্ধুর পাশে থেকে মুক্তি যুদ্ধ ও দেশ পরিচালনার ক্ষেত্রে অন্যন্য ভুমিকা রেখেছেন। তিনি চেয়েছেন এদেশের প্রতিটি নারী তার অধিকার ফিরে পেয়ে নিজের পায়ে স্বাবলম্বী হতে পারে। আজ বঙ্গমাতার সেই স্বপ্ন পুরণ হয়েছে। নারীদের পদাচারণা সকল কর্মক্ষেত্রে আজ প্রতিয়মান।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায়, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, হবিগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রাশেদ আহমদ খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!