বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের ঘরবাড়ি মেরামতের জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

বৃহস্পতিবার ৪ আগষ্ট সকালে উপজেলার বুল্লা ইউনিয়নের, বুল্লা, মাহমুদপুর, বানেশ্বর, পাটলি গ্রামের তিনি এ আর্থিক চেক বিতরণ করেন। এ সময় ১০টি পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকা প্রদান করা।

উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন জানান, প্রাথমিকভাবে মাধবপুর উপজেলার ৫০টি পরিবারের মধ্যে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের ঘরবাড়ি মেরামতের জন্য ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে।

বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসে সহকারী মোসলেম উদ্দিন, ইউপি সদস্য মোঃ সালাম, মোঃ মতিন, সংরক্ষিত মহিলা সদস্য রাবেয়া সহ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!