বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জয়নগর স্কুলের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তঁার প্রচেষ্টায় প্রায় এক কোটি টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট এক তলা এই ভবনটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

এমপি আবু জাহির শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে নতুন ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। পরে এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রত্যন্ত অঞ্চলেও লেখাপড়া সহজ করে দিয়েছি। এখন লেখাপড়ার জন্য টাকা খরচ হয় না। উল্টো সরকারের পক্ষ থেকে শিক্ষার্থীদের মা-বাবার মোবাইলে মাসে মাসে টাকা পাঠানো হয়। এত সুযোগ পাওয়ার পরও কোন শিশু যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে এলাকার মুরুব্বীয়ান, অভিভাবক ও শিক্ষাক্ষেত্রে কর্মরতদের আন্তরিকভাবে কাজ করতে হবে।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল গনি ও সঞ্চালনায় ছিলেন লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস শহীদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী জাফর, এলজিইডির উপজেলা প্রকৌশলী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান মুকুল, লোকড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম তালুকদার প্রমুখ।

সুধী সমাবেশে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার দুই সহশ্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!