বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামীকাল বুধবার লাখাইয়ের মুড়িয়াউক ইউপির ২নং ওয়ার্ডে উপ-নির্বাচন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

বাহার উদ্দিন, লাখাই :

হবিগঞ্জের লাখাইয়ের মুড়িয়াউক ইউনিয়নের ২নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন হতে যাচ্ছে।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মোশাররফ হোসেন খান জানান ইতিমধ্যেই নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

লাখাই নির্বাচন অফিস সুত্রে জানা যায় ২০২১ সালে ইউপি নির্বাচনে ঐ ওয়ার্ডে রুস্তম আলী সাধারণ সদস্য পদে নির্বাচিত হওয়ার কিছুদিন পর মৃত্যু বরন করলে ঐ ওয়ার্ডটি শূন্য হলে বিগত ৭ এপ্রিল লাখাই নির্বাচন কর্মকর্তা ঐ ওয়ার্ডটি শূন্য ঘোষনা করেন।

এর ফলশ্রুতিতে ঐ ওয়ার্ডের উপ-নির্বাচন আগামীকাল বুধবার(২৭ জুলাই) সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিন( ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহন করা হচ্ছে ।

খোঁজ নিয়ে জানা যায় ঐ ওয়ার্ডে উপ-নির্বাচনে ৩জন পদপ্রার্থী ভোট যুদ্ধে মাঠে রয়েছেন।

তারা হলেন (১) গিয়াস উদ্দীন ( মোড়গ মার্কা) প্রতীকে (২) মৃত মেম্বারের স্ত্রী বিলাশ আক্তার( টিউবওয়েল মার্কা) ও(৩) জুনাইদ মিয়া( ফুটবল মার্কা) নিয়ে নির্বাচন করতে যাচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায় ঔ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৮৮২ জন। পুরুষ ভোটার ১৪০৮ নারী ভোটার ১৪৭৪ জন।

এই নির্বাচনে আইন শৃংখলা বাহিনী ও প্রস্তুত রয়েছে। এই উপ-নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় স্থানীয় প্রশাসন বদ্ধপরিকর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!