বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ থানায় বিদায়ী ও নবাগত ওসির সম্মানে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

শায়েস্তাগঞ্জ থানায় বিদায়ী ও নবাগত ওসির সম্মানে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের বদলি ও নতুন অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক কামাল এর যোগদান উপলক্ষে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের আয়োজনে নতুন ভবনে অনুষ্ঠিত হয় এক অনাড়ম্বর বিদায় ও বরণ অনুষ্ঠান।

২৪ জুলাই রবিবার রাত ৯ টায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশের আয়োজনে শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবনে অনুষ্ঠিত হয় বিদায় ও বরণ অনুষ্ঠান।

ওসি তদন্ত মোরশেদ আলম এর সভাপতিত্বে এসআই মফিজুল হক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার হবিগঞ্জ সার্কেল মাহফুজা আক্তার শিমুল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ পৌরসভার সম্মানিত কাউন্সিলর আব্দুল জলিল, ফাহিম মিয়া, নুরপুর ইউনিয়নের মহিলা সদস্য রাবেয়া আক্তার, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অসম আফজল আলি রুস্তম, সাবেক সভাপতি আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি ,বর্তমান সাধারণ সম্পাদক মইনুল হাসান রতন, কোষাধ্যক্ষ মোঃ কামরুল হাসান, ও শায়েস্তাগঞ্জ থানার সকল অফিসার ,পুলিশ কনস্টেবল ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বক্তারা বিদায়ী কর্মকর্তার বিগত দিনের কার্যক্রম মূল্যায়নে সম্পর্কে প্রশংসা করেন।

সবশেষ বিদায়ী ওসি অজয় চন্দ্র দেবের হাতে থানার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

একই সাথে নবাগত অফিসার ইনচার্জের দায়িত্ব পালনে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!