বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আজমিরীগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

“নিরাপদ মাছে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ”এই শ্লোগানকে সামনে রেখে ২৩ জুলাই থেকে সারাদেশে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২।

২৩ জুলাই থেকে শুরু করে ২৯ জুলাই পর্যন্ত সপ্তাহব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে হবিগঞ্জের আজমিরীগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জুলাই) উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তের আয়োজনে সকাল ১১ টায় আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের আয়োজনে মতবিনিময় সভায় বক্তারা জাতীয় মৎস্য সপ্তাহ -২০২২ উপলক্ষে সপ্তাহব্যাপী আয়োজিত বিভিন্ন কর্মসূচির কার্যক্রম নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি শফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা বনি আমিন খান, মৎস্য কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন বনিক, সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেল, প্রেসক্লাবের সহ -সভাপতি ফরহাদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হেনা সহ উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!