সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবাব সিরাজ-উদ-দৌলা সৃতি পদক-২০২২ এ ভুষিত হলেন শায়েখ মাওলানা আবু তাহের ফারুকী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি:

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে ২৬৫ তম ঐতিহাসিক পলাশী দিবস উপলক্ষে গত ২৫ জুন শনিবার বিকেল ৫ টায় পলাশীর প্রেক্ষাপট ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা নবাব সিরাজ উদ দৌলা সৃতি পদক ২০২২ প্রদান অনুষ্টিত হয়।

বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব প্রফেসর নুরজাহান বেগম।

স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের সভাপতি লায়ন এডভোকেট রবিউল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়েজী।

আলোচনা শেষে ইসলামি শিক্ষানুরাগী ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য নবাব সিরাজ উদ দৌলা সৃতি সম্মাননা পদক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও উনিয়নের তাজপুর (মাদবপুর) গ্রামের কৃতি সন্তান ও জামেয়া ফারুকীয়া তাজপুর মাদ্রাসা ও মসজিদ উমর ফারুক (রাঃ) দাতা প্রতিষ্টাতা মুহতামীম, ও মুতাওয়াল্লি ও ইমাম খতিব ও ইসলামি শিক্ষক লিডস(লন্ডন) মাও আবু তাহের ফারুকীর পক্ষে নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও ঢাকা প্রেসক্লাবের সদস্য আশাহীদ আলী আশা বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়েজী হাত থেকে সম্মাননা পদক গ্রহণ করেন।

এ পদক হস্তান্তর উপলক্ষে শনিবার (২৩ জুলাই) জামেয়া ফারুকীয়া তাজপুর মাদ্রাসা ও মসজিদ উমর ফারুক (রাঃ) দাতা প্রতিষ্টাতা মুহতামীম মাও আবু তাহের ফারুকীর সম্মাননা পদক গ্রহণ করেন মাদ্রাসা পরিচালনা কমিটি সহ সভাপতি হাজী আব্দুল বাছির ও অত্র মাদ্রাসার শিক্ষা সচিব মাও: মুজাম্মিল হক, সহকারী শিক্ষক মাও: আল আমিন (রাজনগরী) সহ শিক্ষক মন্ডলী। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ এর সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক সহ সভাপতি আশাহীদ আলী আশা, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: সেলিম তালুকদার, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি নাবেদ মিয়া, নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি আলী জাবেদ মান্না, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলাল জ,নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সদস্য রবিউল হোসেন প্রমুখ।

উল্লেখ, ২০০৪ইং সালের ৪ জানুয়ারি ১৪২৪ হিজরির ২৫শে জিলক্বদ সোমবার নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কের তাজপুর নামক স্থানে মাওলানা আবু তাহের ফারুকীর নিজস্ব মালিকানাধীন সাড়ে চার কেদার জায়গার উপর মাদ্রাসাটি নিজ অর্থ দিয়ে প্রতিষ্টা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!