সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পিকআপ ভ্যান চাপায় প্রাণ গেল পিতা-পুত্রের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ :

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও টিলাপাড়া জামে মসজিদের সামনে পিকআপ ভ্যানের চাপায় পিতা পুত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ১১ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫০) ও তার শিশু পুত্র মোহাম্মদ আলী (৬)। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা। ফলে দীর্ঘ সময় বন্ধ থাকে যান চলাচল।

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী জানাযায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী মহাসড়কের পাশে একটি দোকান থেকে সকালে একমাত্র ছেলেকে বিস্কুট কিনে দেন। বিস্কুট হাতে নিয়ে তার ছেলে মোহাম্মদ আলী সড়ক পার হওয়ার জন্য দৌড় দিলে তার পেছনে দৌড়ে যান পিতা ইউসুফ আলী।

এ সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ডিআই মিনি পিকআপ ভ্যান শিশু মোহাম্মদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পিতা ইউসুফ আলী গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে মুমুর্ষ অবস্থায় দ্রুত সিলেট ওসমাণী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মুত্যু হয়। ঘাতক চালক গাড়ী নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা। ফলে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে যান চলাচল স্বাভাবিক করেন।

গজনাইপুর ইউনিয়নের ইউপি সদস্য জাহেদ চৌধুরী জানান, আগামী ২৪ জুলাই দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনাই যাওয়ার কথা ছিলো দুর্ঘটনায় নিহত ইউসুফ আলীর। কিন্তু দুর্ঘটনায় একমাত্র ছেলেসহ প্রাণ গেল তার। ইউসুফ আলীর পরিবারসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল দেব সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!