বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের শিমুলতলায় মান্নান মেম্বার কে কুপিয়ে জখম প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

শায়েস্তাগঞ্জের শিমুলতলায় নিজ বাড়ির সামনে আবদুল মান্নান মেম্বার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ২ টার দিকে চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার আবদুল মান্নানকে তার বাড়ির সামনে কোপায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, শনিবার রাত ২ টার দিকে আবদুল মান্নান শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ থেকে নিজ বাড়ি শিমুলতলা যাচ্ছিলেন। বাড়ির কাছে পৌঁছামাত্র ৩-৪ জনের একদল দুর্বৃত্ত তাকে একা পেয়ে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তিনি চিৎকার শুরু করলেও রাত গভীর হওয়ায় কেউ এগিয়ে আসেনি। একপর্যায়ে তাকে মৃত ভেবে তারা ফেলে চলে যায়।

খবর পেয়ে আত্মীয়স্বজনরা তাকে প্রথমে হবিগঞ্জ ও পরে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার মাথা, হাত, পা এবং শরীরে একাধিক আঘাত রয়েছে। এলাকাবাসী জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ও আতংক বিরাজ করছে।
রবিবার বিকাল ৪টায় এ সন্ত্রাসী হামলার প্রতিবাদে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ গোলচত্তর এলাকায় এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উবাহাটা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ মোঃ রজব আলী, সাবেক ইউপি মেম্বার মোঃ ইউনুছ আলী।
মোঃ জিয়াউল হকের পরিচালনায় এতে অনেকের মধ্যে বক্তব্য রাখেন মোঃ নুরুল হোসেন বাচ্চু, মোঃ নুরুল ইসলাম, মোঃ জয়নাল মিয়া প্রমূখ।

বক্তারা প্রশাসনের নিকট দাবী জানান, আগামী ২৪ ঘন্টার মধ্যে মন্নান মেম্বারের উপর হামলাকারীদের অভিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা। অন্যতায় বক্তারা ঢাকা- সিলেট মহাসড়ক অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির হুশিয়ারি দেন।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এলাকার সর্বস্তরের শতশত জনতা অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!