বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হপবিস এজিএম ইঞ্জিনিয়ার মোঃ শফিকুল ইসলামকে লালচান্দ চা বাগানের উকিল নোটিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুলাই, ২০২২

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ইঞ্জিনিয়ার মোঃ শফিকুল ইসলামের বরাবর, লালচান্দ টি এস্টেট শাহাজি বাজারের ম্যানেজার মোফাজ্জল হোসেন এর পক্ষে অ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান তালুকদার, জজকোর্ট, হবিগঞ্জ গত ২৯ জুন উকিল নোটিশ পাঠিয়েছেন।

উকিল নোটিশ পাঠানোর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে, বিগত ২৭ জুন বেলা ৪:৩০ মিনিটের সময় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ইঞ্জিনিয়ার মোঃ শফিকুল ইসলাম তার দলবল নিয়ে পূর্ব ঘোষণা ছাড়াই লালচান টি এস্টেট এর বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেন।

লালচান চা বাগানের ম্যানেজার মোঃ মোফাজ্জল হোসেন তাৎক্ষণিক ভাবে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করার কারণ জানতে চাইলে, কোনরকম সদুত্তর না দিয়ে বরং অসদাচরণের মধ্য দিয়ে অনেকটা পেশি শক্তির মত করেই জোরপূর্বক লাইন কেটে দিয়ে আসেন।

চা বাগান হচ্ছে একটি সংরক্ষিত এলাকা। এসব এলাকায় প্রবেশ করতে পূর্বানুমতির প্রয়োজন লাগে । অথচ কোনরকম পূর্বানুমতি ছাড়াই তিনি প্রবেশ করে এই অন্যায় কাজটি করেছেন বলে জানিয়েছেন ম্যানেজার মোফাজ্জল হোসেন।

তিনি আরো বলেন বিলম্ব মাশুল ছাড়া বিল পরিশোধের তারিখ ছিল ২৪ জুন, বিলম্ব মাশুল সহ বিল পরিশোধের তারিখ ২৯ জুন, সংযোগ বিচ্ছিন্নকরণের তারিখ ৩০ জুন। অথচ তিনি ২৭ জুন লাইন কেটে দিয়ে চা বাগানের প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি করলেন।

লাইন বিচ্ছিন্ন হওয়ার পর হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সিনিয়র জেনারেল ম্যানেজার মোতাহার হোসেনের সাথে লালচাঁন চা বাগানের ম্যানেজার যোগাযোগ করলে, তিনি দুঃখ প্রকাশ করে রাত নয়টা ত্রিশ মিনিটের সময় লাইন পুনঃ সংযোগ করে দেন। ততক্ষণে বাগানের ২৫ হাজার কেজি সবুজ চা পাতা প্রক্রিয়াজাতকরণে ব্যাহত হয়। যার বাজার মূল্য ১২ লক্ষ টাকা।

এছাড়াও বাগানের মান সম্মানও ক্ষুন্ন হয়েছে বলে আমরা মনে করছি,এই বিশাল অর্থনৈতিক ক্ষতি ও মান সম্মানের দিক বিবেচনা করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ট কর্তাব্যক্তির বরাবরে এই উকিল নোটিশ প্রেরণ করা হয়েছে। উকিল নোটিশে বলা হয়েছে, পত্র প্রাপ্তির সাত দিনের মধ্যে উপরোক্ত বিষয়ে ফৌজদারী অথবা দেওয়ানি মামলা বা আইনানুগ ব্যবস্থা আপনার বিরুদ্ধে কেন গ্রহণ করা হইবে না মর্মে পত্র দেয়া হয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোতাহার হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি অনাকাঙ্ক্ষিত ছিল, তারপরেও আমরা তিন বাগানের ম্যানেজার বসে একটি জেন্টলম্যান এগ্রিমেন্ট করেছিলাম মৌখিকভাবে। যার প্রেক্ষিতে আমরা বিদ্যুৎ লাইন পুনরায় সংযোগ দিয়েছি । এরপরেও যদি কোন রকম উকিল নোটিশ করা হয়ে থাকে তাহলে আমরাও সেটির আইনি পদক্ষেপ এর মাধ্যমে জবাব দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!