বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বন্যা দূর্গত এলাকায় ভ্রাম্যমাণ মেডিকেল দল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাই উপজেলার করাব ইউনিয়নের বন্যা কবলিত মানুষের মাঝে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এসময় গর্ভবতী, প্রসব পরবতর্ী, পরিবার পরিকল্পনা ও শিশুর টিকাসহ কয়েক শতাধিক পানি বন্ধী মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার হোসেন এলাকায় এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

পরিবার পরিকল্পনা পরিদর্শক সঞ্জিত সিনহা বাপ্পি জানান, চলমান বন্যায় করাব ইউনিয়নের দুরবতর্ী এলাকার মায়েরা সেবা কেন্দ্রে এসে স্বাস্থ্য সেবা গ্রহণ করতে পারছেনা।

তাই এই বিষয়টিকে গুরুত্ব দিয়ে আমরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ মিলে এই ক্যাম্পের আয়োজন করি। একই দিনে ৩টি স্থানে সেবা প্রদান করা হয়। এসময় আমরা স্বাস্থ্যসেবা প্রদানের পাশাপাশি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও সাপের আক্রমণ থেকে রক্ষার জন্য কাবোর্লিক এসিড বিতরণ করা হয়।

ক্যাম্প আয়োজনে সার্বিক সহায়তা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম চন্দ্র রায়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ফরাস উদ্দিন, পরিবার কল্যাণ পরিদর্শিকা সুচিত্রা রাণী সুত্রধর, পরিবার কল্যাণ সহকারী রাজিয়া সুলতানা সীমা, সিএইচসিপি মোঃ সুমন মিয়া ও এলাকার বেশ কিছু স্বেচ্ছাসেবী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!