বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শনে ইউএনও ও বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে বিভিন্ন ইউনিয়নে স্থাপিতবন্যা আশ্রয় কেন্দ্র ও ভূমিহীন ও গৃহহীনদের নামে বরাদ্দপ্রাপ্ত আশ্রয়ন প্রকল্পের বন্যা কবলিত ঘরগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন।

বৃহস্পতিবার (২৩ জুন ) দিনব্যাপী উপজেলার কবার ইউনিয়নের মনতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়,করাব ইউনিয়ন পরিষদ কার্যালয় কেন্দ্র, মোড়াকড়ি হাইস্কুল এন্ড কলেজ আশ্রয় কেন্দ্র এবং মোড়াকড়ি ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফ উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন করাব ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, মোড়াকড়ি স্কুল এন্ড কলেজের সভাপতি সালাহ উদ্দীন সুমন, সহকারী মৎস্য অফিসার বোরহান উদ্দীন সহ সংশ্লিষ্ঠ কর্মকর্তাগন।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রাণসামগ্রী বন্যার্তদের মাঝে বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!