বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মনোনীত শেখ তাজুল ইসলাম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

চুনারুঘাট প্রতিনিধিঃ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ছাত্রলীগ থেকে বেড়ে উঠা রাজনৈতিক ব্যাক্তিত্ব শেখ তাজুল ইসলাম চুনারুঘাটের ৪নং পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মনোনীত হয়েছেন।

(গত ৭ জুলাই) ৪নং পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয় এবং গত ১১ জুলাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম আকবর হোসাইন জিতু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার আলী স্বাক্ষরিত পত্রে শেখ তাজুল ইসলাম কে সাধারন সম্পাদক নির্বাচিত করেন।

শেখ তাজুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, চুনারুঘাট উপজেলা শাখা,বিগত দিনের রাজনৈতিক অবস্থান : (ক) সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ৪নং পাইকপাড়া ইউনিয়ন শাখা (১৯৯৬-২০০১)।(খ) সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চুনারুঘাট সরকারি কলেজ শাখা (১৯৯৮-২০০২)। (গ) সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ৪নং পাইকপাড়া ইউনিয়ন শাখা (২০০১-২০০৩)।
(ঘ) প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, চুনারুঘাট উপজেলা শাখা (২০০৩-২০১৩)। (ঙ) নির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, ১নং ওয়ার্ড, ৪নং পাইকপাড়া ইউনিয়ন শাখা (বর্তমান)।

পারিবারিক রাজনৈতিক পরিচিতিঃ

(ক) বাবা মৃত আলহাজ্ব আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ৪নংপাইকপাড়া ইউনিয়ন শাখা (১৯৯১-২০১৩)।(খ) ছোট ভাই শেখ মোঃ শাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, চুনারুঘাট সরকারি কলেজ শাখা (২০০০-২০০৮)।

(গ) ছোট ভাই শেখ মোঃ তোফাজ্জল ইসলাম, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ চুনারুঘাট সরকারি কলেজ শাখা (২০০০-২০১৯)। (ঘ) আমার স্ত্রী মোছাঃ নুর জাহান আক্তার রুজি, মহিলা বিষয়ক সম্পাদিকা, বাংলাদেশ আওয়ামী লীগ।

এছাড়াও তিনি তার ইউনিয়নসহ সারা চুনারুঘাটে সমাজ সেবা ও সামাজিক কাজে সহযোগীতা করে যাচ্ছেন।

শেখ তাজুল ইসলাম বলেন,মৃত্যুর আগ পর্যন্ত বাংলাদেশের স্থপতি, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে দেশের জন্য কাজ করে যেতে চাই।এবং পাইকপাড়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে কাজ করে যাব।তিনি সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!