শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বসয়সন্ধিকালীন সময়ে সন্তানের প্রতি যত্নবান হওয়া জরুরী- জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জুন, ২০২২

বিশেষ প্রতিনিধি :

পরিবার পরিকল্পনা বিভাগের কর্মশালায় জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, কৈশোরকালীন সময়ে সন্তানের প্রতি বিশেষ যত্ন ও দৃষ্টি রাখতে হবে। বিশেষত বসয়সন্ধিকালীন সময়ে কিশোর কিশোরীরা বিপদগামী হওয়ার ঝুকি বেশী থাকে।

এসময় অভিবাবক এবং শিক্ষকদেরকে নজরদারীর পাশাপাশি বন্ধু নিবার্চনে সহায়তা প্রদান করতে হবে। পাশাপাশি তাদেরকে ভুল ধারণা থেকে বের করে সঠিক তথ্য ও ধারণা দিতে হবে।

কোমলমতি সন্তানের মৌলিক শিক্ষা শুরু হয় পরিবার থেকে, তারপর বিদ্যালয় পর্যায়ে। তাই স্বাস্থ্য সেবা প্রদানের সাথে সাথে স্কুল পযার্য়ে স্বাস্থ্য শিক্ষা প্রদান অবশ্যই জরুরী।

তিনি গতকাল জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে স্কুল স্বাস্থ্য শিক্ষা কার্যক্রমের উপর দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপপরিচালক পরিবার পরিকল্পনা মীর সাজেদুর রহমানের সভাপতিত্ত্বে কর্মশালায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিথ ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লা, সহকারী কমিশনার নাভিদ সারোওয়ার প্রমুখ।

এসময় জেলার সকল উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও পরিবার কল্যাণ পরিদর্শিকাগণ অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!