শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পরিবেশ রক্ষা ও সন্ত্রাস-জঙ্গীবাদ দমনে আন্তরিকভাবে কাজ করার আহবান-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার :

পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

রবিবার সকাল ১১টায় হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে পরিবেশ অধিদপ্তর ও ইসলামিক ফাউন্ডেশনের পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই অহবান জানান।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হবিগঞ্জ পরিবেশ অধিদপ্তর আলোচনা সভার আয়োজন করে। এ ছাড়া সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক প্রতিরোধের লক্ষ্যে আলোচনার আয়োজন করে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন। দু’টি অনুষ্ঠানে নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দুইটি আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান এবং স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মুহাম্মদ মনিরুজ্জামান ও হবিগঞ্জ পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ইকরামুল ওয়াদুদ ও কবি তাহমিনা বেগম গিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!