শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে প্রশাসনের নির্দেশ অমান্য করে পুনরায় ক্লিনিক খোলা রাখার অপরাধে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩০ মে, ২০২২

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে প্রশাসনের নির্দেশ অমান্য করে পুনরায় ক্লিনিক খোলা রাখার অপরাধে প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু হাসপাতাল কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এবং বৈধ কাগজপত্র না থাকায় আরো ৩ টি ডায়াগনস্টিক সেন্টার কে ১৫ হাজার টাকা জরিমানা সহ ২ টি ডায়াগনস্টিক সেন্টার কে সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

আজ ( সোমবার) সকালে সহকারী কমিশনার(ভুমি) মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে মাধবপুর পৌর শহরের প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু জেনারেল হাসপাতাল অভিযান চালিয়ে সতর্কতার পরও অবৈধ ভাবে খোলা রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন। ওইদিন দুপুরে মনতলা বাজারে অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র না থাকায় নুসরাত জেনারেল হাসপাতাল, শাহজালাল ডায়াগনস্টিক সেন্টার , মিজান ডেন্টাল ক্লিনিক কে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় শাহজালাল ডায়াগনস্টিক সেন্টার ও মিজান ডেন্টাল ক্লিনিক কে সাময়িক বন্ধ করে দেওয়া হয়। এর আগে গত ২৮ মে মাধবপুর প্রাইম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তিতাস শিশু হাসপাতাল কে বৈধ কাগজপত্র না থাকায় বন্ধ রাখার নির্দেশ দেন উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম।

সোমবার সকালে সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলাউদ্দিন প্রাইম হাসপাতালে গিয়ে ওই প্রতিষ্টান ২ টির মালিক কে ৫ হাজার টাকা জরিমানা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!