শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৫টি হাসপাতাল বন্ধ করে দিয়েছে প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ মে, ২০২২

আলমগীর কবির :

লাইসেন্স না থাকা ও সরকারি অধ্যাদেশ লঙ্ঘন করায় হবিগঞ্জে মাধবপুরে পৌর শহরের তিতাস মা ও শিশু জেনারেল হাসপাতাল, এপোলো ডায়াগনষ্টিক সেন্টার,প্রাইম হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার,হক ডায়াগনষ্টিক সেন্টার,সেবা ডায়াগনষ্টিক সেন্টার, নামে বেসরকারি ২টি হাসপাতাল ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে মাধবপুর উপজেলা প্রশাসন ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার সকাল সাড়ে এগারোটায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম। এ সময় সেখানে সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুন, স্যানিটারী ইন্সপেক্টরস উপস্থিত ছিলেন।

জানা যায়, মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ অনুযায়ী পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ওই ২টা হাসপাতাল ও ৩টি ডায়াগনষ্টিক সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুন জানান, লাইসেন্স ছাড়াই মাধবপুরে ২টি হাসপাতাল ও ৩টি ডায়াগনষ্টিক পরিচালিত হয়ে আসছিল।এটা মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশের পরিপন্থী। তাই হাসপাতাল দুটি ও ৩টি ডায়াগনষ্টিক বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। সেখানে ভর্তি থাকা রোগীদের ভোগান্তির বিষয়টি মাথায় রেখে হাসপাতাল দুইটির আজ শনিবার দুপুর পর্যন্ত সময় দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!