শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফুটবলে আলোড়ন সৃষ্টিকারী চা কণ্যাদের পাশে ইনারহুইল ক্লাব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ মে, ২০২২

হবিগঞ্জ প্রতিনিধি :

সুরভী, জয়া ভৌমিক, এলপি সাঁওতাল আর বৃষ্টি উড়াং। চা বাগানের বস্তিতে জন্ম আর দারিদ্রের মাঝে বেড়ে উঠা কিশোরী।

এই দারিদ্রের মাঝেও ফুটবল পায়ে অনন্য শৈলি দিয়ে তারা জেলার সীমানা পেড়িয়ে সারাদেশেই সম্ভাবনাময় নারী ফুটবলার হিসাবে পরিচিতি লাভ করেছে।

নিজেদের স্কুলকে সিলেট বিভাগে সেরাস্থান এনে দেয়ার পাশাপাশি বুট পায়ে জেলাদলের পক্ষেও নিয়মিত খেলছে তারা।

তাদেরকে অনুসরন করে এখন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চা বাগানগুলোতে কিশোরীদের মাঝে বৃদ্ধি পেয়েছে ফুটবল চর্চা।চা বাগান এলাকায় প্রতিষ্ঠিত তাহের সামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ে পড়ালেখাও করছে তারা। ফুটবলে নারীদের এই এগিয়ে যাওয়ার প্রচেষ্টাকে স্বাগত জানিয়ে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছে আন্তর্জাতিক সংগঠন ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জ।

সোমবার বিকেলে তাহের সামছন্নাহার উচ্চ বিদ্যায়ে ওই ক্লাবের পক্ষ থেকে বিতরণ করা হয়েছে জার্সি এবং ফুটবল। পিংক ফাস্ট শ্লোগান সম্বলিত এই জার্সি গায়েই চা কণ্যারা এবার হবিগঞ্জ,সিলেট তথা ঢাকায় মাঠ মাতাবে।

ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট রায়হানা বেগমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তাছকিরা আক্তার জুবিলির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন ক্লাবের চার্টার প্রেসিডেন্ট কবি তাহমিনা বেগম গিনি, পাস্ট প্রেসিডেন্ট এডভোকেট তাহমিনা খান, ভাইস প্রেসিডেন্ট সানজিদা মুহিব প্রীতি, ভাইস প্রেসিডেন্ট মাহফুজা আক্তার ডলি, ট্রেজারার এডভোকেট সায়লা পারভীন, ক্লাব করেসপন্ডেন্ট রওশন আরা লুনা ও সদস্য দেলোয়ারা চৌধুরী এবং তাহের সামছুন্নাহার স্কুলের শিক্ষকবৃন্দ ও প্রশিক্ষক।

সুন্দর জার্সি আর নতুন ফুটবল পেয়ে কিশোরী ফুটবলাররা উৎসাহ উদ্দীপনা নিয়ে নেমে যায় মাঠে। অতিথিরাও মুগ্ধ হয়ে উপভোগ করেন তাদের ফুটবল দক্ষতা। অনেকেই সেলফি তুলে উৎসাহদের এই চা কণ্যাদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!