শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ কন্ট্রাক্টর এসোসিয়েশন ও হবিগঞ্জ রিক্সা মালিক শ্রমিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

গতকাল বুধবার শায়েস্তানগরস্থ মরহুমের বাসভবনে দিনব্যাপী খতমে কোরআন, মিলাদ মাহফিল, তাবারুক বিতরণ ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠানে মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিন, এতিম শিশু, রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, পেশাজীবি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও মরহুমের আত্মীয় স্বজনসহ হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন। এরপূর্বে মরহুমের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য, ২০১০ সালের ১১ মে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অব¯’ায় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়া ইন্তেকাল করেন। জীবদ্দশায় তিনি ১০ বার পবিত্র হজ্জব্রত পালন করেন।

আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়া হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক এবং দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছের পিতা। পারিবারিক এসব কর্মসূচীতে অংশ গ্রহন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলহাজ্ব জি কে গউছ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!