শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জের মারুফ আহমেদ কুমিল্লা সদর উপজেলায় প্রথম স্থান ও জেলায় দ্বিতীয় স্থান অর্জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কতৃক আয়োজিত “বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২” মাধ্যমিক পর্যায়ে ‘বাংলাদেশ স্টাডিজ’ বিভাগে কুমিল্লার উপজেলা পর্যায়ে সদর দক্ষিণ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিদের মধ্যে প্রথম স্থান অর্জন করে আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর গ্রামের মোঃ বাদশা মিয়ার কনিষ্ঠ সন্তান মারুফ আহমেদ।

উপজেলা পর্যায়ে ১ম স্থান অর্জনকারীরা জেলা পর্যায়ে দ্বিতীয়বার প্রতিযোগিতায় অংশগ্রহন করে। কুমিল্লা জেলার ১৭টি উপজেলার ১ম স্থান অর্জনকারী মেধাবী শিক্ষার্থীদের মধ্যে গত ২৪ এপ্রিল “বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২” আয়োজন করা হয়।

এই প্রতিযোগিতায় অংশগ্রহন করে কুমিল্লা গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী সদর দক্ষিণ উপজেলায় ১ম স্থান অধিকারী মারুফ আহমেদ। জেলায় পর্যায়ের উক্ত প্রতিযোগিতায় মারুফ আহমেদ দ্বিতীয় স্থান অর্জন করে। মারুফ আহমেদ ২০১৭ সালে হবিগঞ্জ জামেয়া সুন্নীয়া গাউছিয়া প্রি-ক্যাডেট মাদ্রাসা থেকে পিএসসি পরীক্ষা পাস করে। হবিগঞ্জ সদর উপজেলা থেকে সফলতার সাথে পিএসসি সাধারন বৃত্তি লাভ করে।

২০১৮ সালে “কুমিল্লা গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুল” ষষ্ট শ্রেনির ভর্তি পরীক্ষায় ৪২ তম স্থান অর্জন করে। বর্তমানে সে এই স্কুলের দশন শ্রেণির শিক্ষারর্থী ঐ শ্রেণির মেধা তালিকায় ষষ্ট স্থানে রয়েছে। তার স্বপ্ন একজন সৎ আদর্শবান ডাক্তার হওয়া। তার ভবিষৎ জীবন যেন সাফল্যময় হয় সে সবার কাছে দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!