শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা প্রশাসনের উদ্যোগে ৩৫টি এতিমখানায় চাল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে হবিগঞ্জের ৯টি উপজেলার ৩৫টি এতিমখানায় ৫০০কেজি করে চাল বিতরণ করা হয়।

গতকাল বুধবার দুপুরে শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসক ইশরাত জাহান এসব চাল এতিমখানা প্রধানদের হাতে তুলে দেন।

তবে ইতিমধ্যে ৫টি উপজেলার ১৯টি এতিমখানায় এসকল চাল দেওয়া হয়েছে। আনুষ্ঠানিকভাবে গতকাল আজমিরীগঞ্জ উপজেলার ৪টি বানিয়াচং উপজেলার ৪টি শায়েস্তাগঞ্জ উপজেলার ৪টি ও চুনারুঘাট উপজেলার ৪টি এতিমখানায় দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে দেশের প্রতিটি মানুষ আজ আশ্রয়স্থলসহ খাদ্য নিরাপত্তা পাচ্ছে। এতিম ও কুমলমতি শিশুদের জন্য বিশেষ বরাদ্দ রাখা হয়েছে। যাতে করে তারা সুস্থ্য ও সুন্দরভাবে জীবন যাপন করতে পারে। আর প্রশাসনের সার্বিক সহায়তায় এসকল মানুষের হাতে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হচ্ছে। পবিত্র রমজান মাসে অন্যান্য ইবাদতের পাশাপাশি মানুষের পাশে দাড়ানো একটা ইবাদত। তাই তিনি সবাইকে সকল মহতী কাজে এগিয়ে আসার আহবান জানান।

চাল বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা শাহ জহুরুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লা, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মুনিরুজ্জামানসহ বিভিন্ন মাদ্রাসা ও মসজিদের খতিবগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!