শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, কৃষক বঁাচলে তবেই দেশ বঁাচবে। কৃষকরা বেশি পণ্য উৎপাদন করলে দেশে খাদ্য সংকট হবে না। তাই কৃষকদের আগে বঁাচাতে হবে।বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ শহরের আরডি হল প্রাঙ্গণে এই আলোচনা সভা আয়োজন করে জেলা কৃষক লীগ।

এতে এমপি আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের কৃষকরা এখন ধানের ন্যায্য মূল্য পাচ্ছেন। তাদেরকে এখন সারের জন্য হাহাকার করতে হচ্ছে না। বিএনপি সরকারের আমলে সারের জন্য কৃষকদেরকে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়ার জন্য কারছেন।

কৃষকদের ফসল উৎপাদন বৃদ্ধি ও সুবিধার জন্য তিনি নানা কার্যকরী উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছেন।
এমপি আবু জাহির বলেন, কৃষকের কাছ থেকে ধান ক্রয় করছে সরকার। কৃষকের মাঝে কৃষি প্রণোদনা হিসেবে বীজ, সার, নগদ অর্থ ও কৃষি খাতে ব্যয় কমানোর জন্য উন্নত প্রযুক্তির যন্ত্রপাতি সরবরাহ করা হচ্ছে। বীজ, সার নিয়ে কৃষকের মাঝে নেই কোনো হাহাকার। দেশে এখন সারের কোনো সংকট নেই।

তিনি আরও বলেন, সঠিক সময়ে কৃষকের মাঝে বীজ, সার, কৃষি যন্ত্রপাতি সরবরাহ করায় কৃষকরা তাদের কাঙ্ক্ষিত ফসল ঘরে তুলতে পারছেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম এতে বিশেষ অতিথির হিসেবে বক্তৃতা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা কৃষক লীগের সহ সভাপতি এসকে শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার রায়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এক বর্ণাঢ্য র‍্যালি হবিগঞ্জ শহর প্রদক্ষিণ করে।
কর্মসূচিতে জেলা, পৌর ও সকল উপজেলা কৃষক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!