রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে এডভোকেসী নেটওয়ার্ক ও সিএসও সদস্যের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জে এডভোকেসী নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশন( সি,এসও) সদস্যের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার(১৭ এপ্রিল) দুপুরবেলা হবিগন্জ প্রেসক্লাব মিলনায়তনে সি,এসও শায়েস্তাগঞ্জ উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ জালাল উদ্দীন রুমী এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলহাজ্ব মোঃ বাহার উদ্দীন,গীতা থেকে পাঠ করেন প্রানেশ গোস্বামী।

ইউরোপিয়ান ইউনিয়ন ও খ্রীশ্চিয়ান এইড এর আর্থিক ও কারীগরি সহযোগীতায় ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়ন এর লক্ষে গঠিত এডভোকেসী নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশন সদস্যদের সমন্বয় সভায় জেলার ৯ টি উপজেলার সভাপতি,সম্পাদক এতে অংশ নেন।

আলাচনায় অংশ নেন লাখাই উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দীন,নবীগঞ্জ উপজেলা কমিটির সভাপতি দিলারা হোসেন,চাঁদের আলো সংগঠনের সভাপতি মাইশা,সম্পাদক শাহ রেহান হ্রদয়,বাল্হবল উপজেলা কমিটির সভাপতি কাজী মাহমুদুল হক সুজন,হবিগন্জ সদর উপজেলা কমিটির সম্পাদক মুতালিব তালুকদার দুলাল,শায়েস্তাগন্জ উপজেলা কমিটির সম্পাদক মোতাব্বির হোসেন,মাধবপুর উপজেলা কমিটির সভাপতি এমদাদুল হোসেন খান,বানিয়াচং উপজেলা কমিটির সম্পাদক মোঃ মখলিছ মিয়া,লাখাই কমিটির সম্পাদক প্রানেশ গোস্বামী।সভায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ও তাদের ক্ষমতায়নে করনীয় বিষয়ে বিশদবিবরন তুলে ধরেন ওয়েব ফাউন্ডেশন এর সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও ফেসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী।

সভায় বক্তাগন বলেন পিছিয়েপড়া জনগোষ্ঠীর দলিত সম্প্রদায়,ক্ষুদ্র নৃগোষ্ঠী,ট্রান্স জেন্ডারদের জীবনমান উন্নয়ন করতে হলে তাদের বিষয়ে সমাজে প্রচলিত নেতিবাচক দৃষ্টি ভঙ্গির পরিবর্তন করতে হবে।তাদেরকে উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত করতে সকলের যার যার অবস্থান থেকে নিরলসভাবে কাজ করতে হবে।তাদেরকে কর্মমুখী শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!