রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গাঁজা সেবনের অভিযোগে ৩ মাদক সেবনকারীকে কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

শায়েস্তাগঞ্জ গাঁজা সেবনের অভিযোগে ৩ মাদক সেবনকারীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলার পৌর মার্কেট সংলগ্ন এলাকায় গাঁজা সেবন করার সময় ৩ মাদকসেবীকে আটক করে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এসময় তাৎক্ষণিক হবিগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩ জনকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ডসহ প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তরা হল, শায়েস্তাগঞ্জ উপজেলার মহলুল সুনাম এলাকার মৃত আশ্বব আলীর ছেলে আবুল কালাম (৫০), হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর এলাকার মৃত হেকিম উল্ল্যার পুত্র খলিল মিয়া (৫৫), দক্ষিন বাহুবলের ছইব উল্ল্যার পুত্র খলিল মিয়া (৩৫)।

এতথ্য নিশ্চিত করে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ পরিচালক একেএম দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলার পৌর মার্কেট সংলগ্ন এলাকায় গাঁজা সেবন অবস্থায় ওই তিনজনকে আটক করা হয় এবং তাদের নিকট থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। তিনি বলেন, জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!