রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে খুনের ঘটনায় ৬ আসামিকে বি-বাড়িয়া থেকে গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

মীর দুলাল, হবিগঞ্জ :

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের দোয়াতপুর গ্রামে জমি নিয়ে বিরোধ কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মোশাহিদ মিয়া নিহত হওয়ার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬জনকে ব্রাক্ষনবাড়িয়া জেলার নাসির নগর এলাকা থেকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

সোমবার (১১এপ্রিল২২) ইং বিকেলে গ্রেফতার হওয়া আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, রবিবার বিকেলে পুলিশ সুপার এসএম মুরাদ আলির নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস-মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল- পলাশ রঞ্জন দে।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেনের নেতেৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন, এসআই সামসুল ইসলাম, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন ও এএস আই তোহা সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বি-বাড়িয়া জেলার নাছির নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলো বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের দোয়াতপুর গ্রামের নিয়াজত মিয়ার পুত্র বিলাল মিয়া (৫০),বিলাল মিয়ার পুত্র দুলাল মিয়া (২৮),মালেক মিয়ার পুত্র সুহেল মিয়া (৩০),মৃত এরাজত মিয়ার ছেলে মালেক মিয়া (৫৫),মৃত ফেরাসত মিয়ার ছেলে মফিজ মিয়া (৫৫) ও কাদির মিয়ার ছেলে শাকিল মিয়া (২২)।

উল্লেখ্য গত রবিবার (১০ এপ্রিল) উপজেলার সুজতাপুর ইউনিয়নের দোয়াতপুর গ্রামবাসীদের মধ্যে বিরোধ কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মোশাহিদ মিয়া নামে এক যুবক নিহত হয় ।এই ঘটনায় আহত হয় অন্তত ২২ জন।

গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন বানিয়াচং থানার পুলিশের অফিসার ইনচার্জ এমরান হোসেন।
তিনি জানান ঘটনা পরেই আসামি পালিয়ে যায় পরে প্রযুক্তি মাধ্যমে আসামি দের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!