রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অপ্রাপ্ত বয়স্কদের গাড়ি চালানো বন্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা- আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

সড়ক দুর্ঘটনা রোধের স্বার্থে অপ্রাপ্ত বয়স্ক চালকদের দ্বারা ব্যাটারিচালিত ইজিবাইকসহ সবধরণের যানবাহন চলাচল বন্ধ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি সোমবার বেলা ১টার দিকে সদর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে এই নির্দেশনা দেন।

এতে এমপি আবু জাহির বলেন, আগামী ঈদুল ফিতরের জামাত আদায় হবে ঈদগাহে। সে সময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের সতর্কতা জরুরী।

এ ছাড়া ঈদের দিনে উঠতি বয়সীরা যেন যত্রতত্র আনন্দ উল্লাসের মাধ্যমে মানুষকে বিরক্ত না করেন সেজন্য পুলিশকে সতর্ক থাকতে হবে। যানজট নিরসনে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও মাদক, জুয়া এবং সবধরণের অপরাধ নির্মুলে ইউনিয়ন পর্যায়ে নিয়মিত আইন-শৃঙ্খলা কমিটির সভা আয়োজনেরও নির্দেশনা দিয়েছেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম।

বক্তব্য রেখেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ কমিটির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!