শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বেলাল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন, নিহতের বাড়িতে দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জুন, ২০১৫

Nabiganj-pic-1

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি

নবীগঞ্জে সন্ত্রাসীদের হাতে প্রকাশ্যে সিএনজি শ্রমিক বেলাল হত্যাকান্ডের মামলার আসামীদের গ্রেফতার ও ফাসিঁর দাবীতে গতকাল বৃহস্পতিবার সকালে শহরের নতুন বাজার মোড়ে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নবীগঞ্জ-আইনগাওঁ ষ্ট্যান্ডের সিএনজি শ্রমিক ইউনিয়ন কর্তৃক অনুষ্টিত মানববন্ধনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা ও নোয়াপাড়া জামে মসজিদের মুয়াতল্লী মরম আলী, সেক্রেটারী আব্দুল হান্নান, ছাত্রনেতা জহিরুল ইসলাম সোহেল, শ্রমিক নেতা রেজাক মিয়া, সেলিম মিয়া, সাহেদ মিয়া, আদই মিয়া, ফয়জুল হক, রুবেল মিয়া, পলাশ মিয়া, দুলাল মিয়া, মনসুর মিয়া, ছাত্রলীগ নেতা হাফিজ উদ্দিন, সহিদুর মিয়া ও নিহতের পিতা ফারুক মিয়া প্রমূখ। উক্ত মানব বন্ধনে প্রকাশ্যে দিবালোকে সিএনজি শ্রমিক বেলাল মিয়া হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়। এছাড়া বেলাল হত্যার বিচার না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে বলেও ঘোষনা দেন শ্রমিক নেতারা। এদিকে ওইদিন দুপুরে সন্ত্রাসীদের হাতে নিহত বেলাল মিয়ার বাড়িতে কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌর সভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, এটিএন বাংলা জেলা প্রতিনিধি আব্দুল হালিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার এমএ বাছিত, প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম, সহ-সভাপতি এমএ আহমদ আজাদ, আশাহিদ আলী আশা, সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, যুগ্ম সম্পাদক আকিকুর রহমান সেলিম, অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান, নির্বাহী সদস্য মোঃ সেলিম তালুকদার, পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী, সাংবাদিক মোঃ আলমগীর মিয়া, সাংবাদিক মতিউর রহমান মুন্না, শাহ মুছা আহমদ, জাকিরুল ইসলাম,আব্দুল মুকিত, শওকত আলী, নোয়াপাড়া গ্রামের বিশিষ্ট মুরুব্বী আনোয়ার মিয়াসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বিকালে শহরের শেরপুর রোডস্থ মা-হোটেল ও মাইওয়ান ব্যবসা প্রতিষ্টানের সামনে দাড়ানো অবস্থায় প্রতিপক্ষ ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী ও সামছু মিয়া’র নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী সিএনজি শ্রমিক বেলাল মিয়াকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা মোঃ ফারুক মিয়া বাদী হয়ে বিগত ২৮ এপ্রিল নবীগঞ্জ থানায় ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭/৮ জন উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ইতিপুর্বে ২ জনকে গ্রেফতার করেছে এবং ৭ জন আসামী আদালতে আত্মসর্মপন করলে কারাগারে প্রেরন করা হয়েছে। বাকী ১৯ জন আসামী এখনও পুলিশের ধরাছোয়ার বাহিরে রয়েছে। তবে তাদের গ্রেফতারে নানা স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে সুত্রে জানাগেছে। শ্রমিক নেদৃবৃন্দ বেলাল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন। নিহত বেলাল মিয়া পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের সিএনজি ম্যানাজার ও সাবেক হকার ফারুক মিয়ার ছেলে এবং নবীগঞ্জ সংবাদপত্র এজেন্ট মোশাহিদ আলী ও মিয়াধন মিয়ার ভাতিজা। ঘটনার ৪০দিন অতিবাহিত হলেও নিহতের পরিবারে এখনও চলছে কান্নার রুল। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়িতে গেলে নিহত বেলালের মা ও সদ্য বিবাহিতা বিধবা স্ত্রী’র আহাজারিতে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারনা ঘটে। ছেলেকে ফিরে পেতে মা ও স্বামীকে ফিরে পেতে স্ত্রী’র বিলাপ চলছে নিহতের বাড়িতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!