রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইসলামিক ফাউন্ডেশনের ইমাম সম্মেলনে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশের মানুষকে সহজভাবে কোরআন-হাদিস ও ইসলামিক জ্ঞান দানের উদ্দেশ্যে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। প্রশিক্ষণপ্রাপ্ত ইমামগণ ইসলামিক ফাউন্ডেশনের অতন্দ্র প্রহরী। সরকারেরই একটি অংশ তারা।

গত শনিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

সম্মেলনে এমপি আবু জাহির আরও বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছে। অবশ্যই আপনারা সত্য প্রচার করবেন। রমজান মাসে যারা দ্রব্যমূল্য বাড়িয়ে ফায়দা নিতে চায় তঁাদের ব্যাপারে ব্যবস্থা নিতে সরকার বদ্ধ পরিকর। এই অবৈধ মুনাফালোভীদের ব্যাপারে কথা বলতে হবে। বাজারে গুজব ছড়িয়ে যেন কেউ মুনাফা নিতে না পারে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

জেলা শিল্পকলা একাডেমিতে ইমাম সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জের উপ-পরিচালক মনিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ছাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষক ও কেয়ারটেকারদের পুরস্কৃত করা হয়। এ সময় সুফি মিজানুর রহমান ফাউন্ডেশন আয়োজিত পিএইচপি কোরানের আলো প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রতিযোগী হিসাবে ১ম স্থান অধিকার করায় হাফেজ বশির আহমেদকে সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!