রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইর বুল্লাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ এপ্রিল, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

লাখাই উপজেলার বুল্লাবাজারে যত্রতত্র দোকান বসিয়ে চলাচলে বিঘ্ন সৃষ্টি, বাজারের প্রবেশদ্বারে অপরিকল্পিত দোকান বসানো এবং ব্রীজের উপড়ে সি এন জি চালিত অটোরিকশা ও যাত্রীবাহী যান রেখে যানজট সৃষ্টি এবং মৎস্য বাজারের নির্ধারিত সেডে মৎস্য বিপনন না করে যত্রতত্র মৎস্য বিক্রি রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

শনিবার (২রা এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শরীফ উদ্দীন এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানকালে বাজারের প্রবেশের রাস্তায় বিধি বহির্ভুতভাবে উভয়পাশে মাংসের দোকান বসানোর ফলে ক্রেতাসাধারণের চলাচলে ও পন্য পরিবহনে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় এ দোকানগুলো তাৎক্ষণিক সরানোর নির্দেশনা দেন এবং এহেন কর্মকান্ড পুনরায় না করার জন্য সতর্কবানী দেন। সেই সাথে যত্রতত্র অনিয়মতান্ত্রিক ভাবে সরকারী রাস্তা দখল করে দোকান বসানো দায়ে সংশ্লিষ্ঠদের ভৎর্সনা করেন।

অভিযানকালে মৎস্য ব্যবসায়ীদের নির্ধারিত মৎস্য সেডে মৎস্য বিক্রির নির্দেশনা প্রদান করেন। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের সতর্কতা বানী দেন। ব্রীজের উপর যানবাহন দাড়ঁ করিয়ে যানযট সৃষ্টি করা থেকে বিরত থাকার নির্দশনা দেন সংশ্লিষ্ঠদের।

এছাড়া বাজারের স্থায়ী দোকানীরা যেন তাদের দোকানের বাহিরে রাস্তায় দোকান না বসান সে বিষয়ে সতর্ক করেন। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ঠ বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও পদাধিকার বলে হাটবাজার ব্যবস্থপনা কমিটির সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বুল্লা ইউপি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, নাজিম উদ্দিন সুজন মেম্বার ও সিনিয়র সাংবাদিক মোঃ বাহার উদ্দীন। অভিযানকালে তিনি উপস্থিত ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে অভিযান অব্যাহত থাকবে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!