রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পুলিশের উপর হামলা করে মাদক ব্যবসায়ীকে ছিনতাই,আটক ৬

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশ সদস্যদের মারপিট করে চোলাই মাদকসহ আটক দুজনকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাতে উপজেলার দেউন্দি চা বাগানে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ও কনস্টেবল মো. জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, রাত ৮টায় চুনারুঘাট থানা পুলিশের একটি দল দেউন্দি চা বাগান এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির অভিযোগে দুজনকে আটক করা হয়। পরে আটকদের সহযোগীরা এসে পুলিশের ওপর হামলা করে তাদের ছিনিয়ে নেন। এ হামলায় তিন পুলিশ সদস্য আহত হন।

এরপর থানা থেকে আরও পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে পুনরায় অভিযান শুরু করেছে। রাত সোয়া ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল বলে জানিয়েছেন চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক দাম।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কনস্টেবল মো. জুয়েলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও এসআই তরিকুল ইসলামকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!