রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শিশুদের মেধা বিকাশের সুযোগ সৃষ্টি করা আমাদের দ্বায়িত-জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, আমাদের আগামীর কোমলমতি শিশুদেরকে যোগ্য সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। জ্ঞান মেধা দক্ষতা আর মননশীলতায় পরিপূর্ণ থাকতে হবে। সকল শিশুদের মাঝে বঙ্গবন্ধু কর্মময় জীবনী সম্র্পকে ধারণা দিতে হবে। শিশুদের মেধা বিকাশের অন্যন্য শিখন হলো রচনাসহ বিভিন্ন ধরণের প্রতিযোগিতায় অংশগ্রহণ।

এসকল প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে তারা তাদের দক্ষতার প্রতিফলন ঘঠাতে পারে। কাজেরই শিশূদেরকে স্নেহ ভালাবাসা দিয়ে তাদের মেধা বিকশিত করার সুযোগ করে দেওয়া আমাদের সকলের দ্বায়িত্ব।

তিনি গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা গণগন্থগারের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণকালে প্রধান অথিতির বক্তব্যে একথ বলেন।

রচনা প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দেড় শতাধিক এবং চিত্রাংকন প্রতিযোগিতায় ৩৫জন শিক্ষাথর্ী অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে চিত্রাংকন প্রতিযোগিতায় ২টি গ্রুপে ৬জনকে পুরস্কার প্রদান করা হয় এবং বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতায় ৩টি গ্রুপে ৯জনকে এবং স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ১২জন পুরস্কার প্রদান করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকতার্ মোহাম্মদ রুহুল্লা, জেলা সরকারি গ্রন্থাগার এর লাইব্রেরিয়ান মোঃ সাইফুল ইসলাম, বিয়াম লাইব্রেরি স্কুলের শিক্ষাথর্ী নওশীন শশী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জুনিয়র লাইব্রেরিয়ান পরিমল শর্মা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!