রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জের বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দিন ব্যাপি মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে নানান উদ্যোগ নিয়েছে উপজেলা প্রশাসন।

শনিবার (২৬ মার্চ) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা সদরের বড়বাজারস্থ স্মৃতিসৌধে পুস্পার্ঘ্য অর্পণ করেছে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

পরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন ।

এছাড়াও উপজেলা মাঠে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে পুলিশ,আনসার-ভিডিপি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,স্কাউট,রোবার স্কাউট ও গার্লস গাইড কাব দল।

পরবর্তীতে উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। সভা পরিচালনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, উপজেলা আওয়ামীলগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূঁইয়া, সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও মোঃ শাহজাহান মিয়া, আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, মোঃ নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ আলী সোহেল, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, কোষাধ্যক্ষ মোঃ আব্দাল মিয়া ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া প্রমুখ।

সংবর্ধনা সভায় প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা,যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!