বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে নন্দীপাড়া সাত মহল্লা ছান্দের পক্ষ থেকে এমপি মজিদ খানসহ ৪ জনপ্রতিনিধিকে সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেছেন, আমি ২০০৮ সালে নির্বাচিত হওয়ার পর বানিয়াচং উপজেলায় মাত্র ১৯ কি:মি: সড়ক পাকা পেয়েছিলাম। এখন সেটা ১৮৮ কি:মি: হয়েছে।

২ উপজেলায় বর্তমানে ৩৩৫ কি:মি: সড়ক পাকাকরণ করা হয়েছে। অসংখ্য ব্রিজ-কালভার্ট নির্মাণ হয়েছে। বহু শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ ও এমপিও ভুক্তি করা হয়েছে। এগুলো সম্ভব হয়েছে জননেত্রেী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্ব ও নির্মোহভাবে রাজনীতি করার কারণে। গতকাল শুক্রবার বিকাল ৪টায় বড় বাজার শহীদ মিনার সংলগ্ন জীপ স্ট্যান্ড প্রাঙ্গণে নন্দীপাড়া সাত মহল্লা ছান্দের উদ্যোগে আয়োজিত বিশাল সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে যে আমাকে এবং আমার আরও ৩জন জনপ্রতিনিধিকে সংবর্ধনা দিয়েছেন সেজন্য আমি ছান্দবাসীর কাছে কৃতজ্ঞ। এ সংবর্ধনায় আমাদেরকে আরও দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। সে জনরায়কে সম্মান দিতে হবে। কোন ক্ষেত্রে যেন কোন ব্যক্তি জনপ্রতিনিধিদ্বারা অন্যায়ভাবে ক্ষতিগ্রস্ত না হন সেদিকে গুরুত্ব দিতে হবে।

সাত মহল্লা ছান্দের সর্দার ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে ও ছান্দ পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাহনেওয়াজ ফুল মিয়া এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনের যৌথ সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তিত্ব উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও ১নং উত্তর-পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান।

স্বাগত বক্তব্য রাখেন, ছান্দের সহসভাপতি কাজী মুফতি আতাউর রহমান। সভার শুরুতে সংবর্ধিত ব্যক্তিত্ব আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও চেয়ারম্যান মিজানুর রহমান খানকে ফুলেল শুভেচ্ছা জানান ছান্দের সাধারণ সম্পাদক শফিউল আলম খান মুছাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, ছান্দের কার্যকরি কমিটির সদস্য ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান, আব্দুল আহাদ সর্দার, হাজী আশিকুর রহমান, শাহ শফিকুর রহমান, শ্রমিকলীগ নেতা মোঃ রুবেল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অব:) আলী হায়দার, হাফেজ মোস্তাকিম মিয়া, মহিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আল মাহমুদ, মাহবুবুর রহমান খান মাসুদ, বানিয়াচং মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, সাংবাদিক শেখ নুরুল ইসলাম ও এসকে রাজ প্রমুখ।

সংবর্ধনা সভায় এমপি আব্দুল মজিদ খানের কাছে ছান্দের পক্ষ থেকে ১টি কলেজ ও ১টি খেলার মাঠ দাবি করা হয়েছে।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ আব্দুল ওয়াহিদ ও গীতা পাঠ করেন অপূর্ব চন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!