রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে নারী উদ্যোক্তাদের স্বপ্ন পুরণে সেলস এন্ড ডিসপ্লে সেন্টারের উদ্ধোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

“উৎপাদন আপনার, বিক্রি করে দিব আমরা” ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের লালিত স্বপ্ন আরো একধাপ এগিয়ে গেল। একজন উদ্যোক্তা নিশ্চিন্ত মনে পণ্য উৎপাদন করবে বিক্রি করে দিবে আরেকজন উদ্যোক্তা, আর দোকান ভাড়া দিবে সরকার, এ যেন নারী উদ্যোগক্তাদের একটি স্বপ্ন পুরণ।

মহিলা বিষয়ক অধিদপ্তর কতর্ৃক বাস্তবায়িত উপজেলা পর্যায়ে মহিলাদের আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্পের আওতায় হবিগঞ্জ জেলায় সেলস এন্ড ডিসপ্লে সেন্টারের উদ্ধোধন করা হয়েছে।

গতকাল দুপুর ১টায় হবিগঞ্জ শহরের রাজনগর এলাকায় এই সেলস এন্ড ডিসপ্লে সেন্টারের কেক কেটে শুভ উদ্ধোধন করে জেলা প্রশাসক ইশরাত জাহান।

মহিলা বিষয়ক অধিদপ্তর কতর্ৃক বাস্তবায়িত উপজেলা পর্যায়ে মহিলাদের আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্পের আওতায় হবিগঞ্জে সেলস এন্ড ডিসপ্লে সেন্টারের মাধ্যমে তাদের উৎপাদিত পণ্য বিক্রি করতে পারবে।

জেলা মহিলা বিষয়ক কর্মকতার্ মাহবুবুল আলম বলেন, আমাদের অনেক উদ্যোক্তা আছে যারা পণ্য উৎপাদন করার পর সেল বা বিক্রি করতে পারে না। তাই জেলায় ১টি সেলস এন্ড ডিসপ্লে সেন্টার থাকবে, উপজেলা পর্যায়ে ক্ষুদ্র নারী উদ্যোগক্তারা পণ্য উৎপাদন করে দাম নিধারণ করে এখানে এসে দিয়ে যাবে।

এখানকার উদ্যোগতারা লভ্যাংশ নিধার্রণ করে বিক্রি করে দিবে। বিক্রিকৃত মালামালের টাকা উৎপাদনকারীর হাতে পৌছে দেওয়া হবে। সরকারীভাবে দোকানের ভাড়া প্রদান করা এবং নিয়মিত মনিটরিং করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলম, সহকারী কমিশনার রিফাত আনজুম পিয়া, বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার, মাধবপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা আক্তার, চুনারুঘাট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা আক্তার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!